kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

মামলার নারাজি খারিজ

রিভিশন মামলার শুনানি পিছিয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১ অক্টোবর, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রিভিশন মামলার শুনানি পিছিয়েছে

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের একটি মামলার চার্জশিটের বিরুদ্ধে বাদীর দেওয়া নারাজি আবেদন খারিজের রিভিশন মামলার শুনানি আগামী ২০ অক্টোবর ধার্য করেছেন আদালত। গতকাল বুধবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে নির্ধারিত শুনানির দিন বাদীপক্ষ সময় চাইলে আদালত এ আদেশ দেন। এর আগে ২১ জুলাই একই আদালতে নারাজি আবেদন খারিজের রিভিশন আবেদন করেছিলেন নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটি।

আলোচিত সাত খুনের ঘটনায় গত ৮ এপ্রিল আদালতে দাখিল করা চার্জশিটে মামলার তদন্তকারী সংস্থা গোয়েন্দা পুলিশ দুটি মামলার অভিন্ন চার্জশিটে ভারতে গ্রেপ্তার হওয়া বরখাস্ত কাউন্সিলর নূর হোসেন ও র‌্যাবের চাকরিচ্যুত তিনজন আলোচিত কর্মকর্তা তারেক সাঈদ, আরিফ হোসেন, এম এম রানাসহ ৩৫ জনকে অভিযুক্ত করা হয়।

বিজ্ঞাপন

মামলা থেকে এজাহারভুক্ত পাঁচ আসামি-সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, ঠিকাদার হাসমত আলী হাসু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, বিএনপি নেতা ইকবাল হোসেন ও শ্রমিক দল নেতা আনোয়ার হোসেন আশিককে অব্যাহতি দেওয়ায় গত ১১ মে মামলার বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটি আদালতে নারাজি দেন। পরে ৮ জুলাই ওই নারাজি আবেদন খারিজ করে দেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন বলেন, 'বাদীপক্ষের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে গিয়েছেন। এ জন্য তাঁর পক্ষে আমি আদালতে সময় প্রার্থনা করেছি। '

উল্লেখ্য, গত বছরের ২৭ এপ্রিল প্যানেল মেয়র নজরুল ইসলাম, তাঁর বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তাঁর ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন। পরে ৩০ এপ্রিল বিকেলে শীতলক্ষ্যা নদী থেকে ছয়জন ও ১ মে সকালে একজনের লাশ উদ্ধার করা হয়।



সাতদিনের সেরা