kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

চাঁপাইনবাবগঞ্জে নাশকতার মামলা

উপজেলা ভাইস চেয়ারম্যানসহ চার কাউন্সিলর বরখাস্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১ অক্টোবর, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাশকতার মামলায় অভিযুক্ত হওয়ায় চাঁপাইনবাবঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত একটি চিঠিতে এ তথ্য জানানো হয়। মাওলানা সোহরাব আলী স্থানীয় জামায়াতে ইসলামীর নেতা। এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চার কাউন্সিলরকেও সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

এ-সংক্রান্ত একটি চিঠি পৌরসভায় পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক জাহাঙ্গীর আলম জানান, মাওলানা সোহরাব আলীর বিরুদ্ধে সদর মডেল থানায় করা মামলার অভিযোগপত্র আদালতে গৃহীত হয়েছে। এ কারণে তাঁকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব ড. জুলিয়া মঈন স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে নাশকতা মামলার অভিযোগপত্র আদালত গ্রহণ করায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসান, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম রবি, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আকতার কবির তবু বিশ্বাস ও ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সেরাজুল ইসলাম জারজিককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃত চার কাউন্সিলরই জামায়াতে ইসলামীর নেতা।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মাওলানা আব্দুল মতিন বলেন, 'চার কাউন্সিলরের সাময়িক বরখাস্তের চিঠিটি স্থানীয় সরকার বিভাগ থেকে আমার কাছে পাঠানো হয়েছে। আমি সংশ্লিষ্টদের অবহিত করেছি। '



সাতদিনের সেরা