kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

১ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাগুরায় পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন এবং ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। এ ছাড়া নোয়াখালী ও ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

গত বৃহস্পতিবার বিয়েবাড়ি থেকে ফেরার পথে মাগুরার শালিখা উপজেলার শতখালীর এআর জুট মিলের সামনে মাইক্রোবাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও এক আরোহী আহত হন। নিহতরা হলেন মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের তুষার শেখের ছেলে জিসান শেখ (১৮) ও একই উপজেলার ছোনপুর গ্রামের আশরাফ বিশ্বাসের ছেলে সাজিদ বিশ্বাস (২২)।

বিজ্ঞাপন

স্বজনরা জানান, বৃহস্পতিবার রাতে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকা থেকে একটি বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

একই দিনে শালিখার বকশির মোড়ে আরেক মোটরসাইকেল দুর্ঘটনায় টিটো আলম (৩২) নামের অন্য এক যুবক নিহত হয়েছেন। টিটো আলম শালিখা উপজেলার হাজরাহাটি গ্রামের জব্বার মোল্লার ছেলে। আর শ্রীপুর উপজেলার সব্দালপুর গ্রামে মিম (৫) নামের এক শিশু ব্যাটারিচালিত অটোর ধাক্কায় মাথায় আঘাত পেয়ে নিহত হয়।

এদিকে নোয়াখালীর কবিরহাট উপেজেলায় কবিরহাট-বসুরহাট প্রধান সড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় মো. শফিউল্যাহ (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শফিউল্যাহ উপজেলার কবিরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব ফতেহপুর গ্রামের নোয়াব আলীর ছেলে। আর কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় অটোরিকশায় করে যাওয়ার পথে বাসের ধাক্কায় হারুনুর রশীদ (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রশিদ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়ার আবদুল হাশিমের ছেলে। (প্রতিবেদন তৈরিতে তথ্য দিয়েছেন কালের কণ্ঠের জেলা ও উপজেলা প্রতিনিধিরা)

 

 



সাতদিনের সেরা