kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

দুই ডাকাতদলের সংঘর্ষে নিহত ৩

নোয়াখালী প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুই ডাকাতদলের সংঘর্ষে নিহত ৩

নোয়াখালীর দ্বীপ উপজেলার হাতিয়ার দুর্গম চরাঞ্চলের গাসিয়ার চরে দুই ডাকাত গ্রুপের সংঘর্ষে তিন ডাকাত নিহত হওয়ার খবর পাওয়া গেছে। কোস্ট গার্ড ঘটনাস্থল থেকে তিনটি একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা গোলা ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। গত বৃহস্পতিবার রাত ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত উপজেলার গাসিয়ার চর এলাকায় এ গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ডাকাতরা হলো উপজেলার মেঘনা নদীসংলগ্ন চর গাসিয়ার বাসিন্দা এবং ডাকাত ফখরুল গ্রুপের সদস্য কবির (৩৬), সাহারাজ (৩৭) ও নবীর উদ্দিন ওরফে নূর নবী (৩৬)।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্বে দুর্গম এই গাসিয়ার চরের নিয়ন্ত্রণ ছিল স্থানীয় ডাকাত খোকনের হাতে। একপর্যায়ে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর হাতে খোকন গ্রেপ্তার হয়। এরপর চর এলাকা নতুন করে নিয়ন্ত্রণ নেয় তার ভাই ফখরুল। কয়েক দিন আগে খোকন জামিনে এসে আবার চরের নিয়ন্ত্রণ পেতে মরিয়া হয়ে ওঠে। এক পর্যায়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফখরুল ও খোকন বাহিনীর মধ্যে বুধবার রাতে সংঘর্ষে তিনজন নিহত হয়। নিহত তিন ডাকাত ফখরুল গ্রুপের সদস্য।     

এ বিষয়ে জানতে চাইলে হাতিয়া কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট সাফিউল কিঞ্জল বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে চলে আসার পর স্থানীয় সূত্র বলছে, ওই ঘটনায় তিন ডাকাত নিহত হয়েছে। তবে আমরা ঘটনাস্থলে থাকাকালীন তিন ডাকাত নিহত হওয়ার কোনো আলামত দেখতে পাইনি। ’

তবে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন তিনটি মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় মরদেহগুলো উদ্ধার করে চেয়ারম্যানঘাটে আনা হয়। এরপর গতকাল ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

 

 



সাতদিনের সেরা