kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

উত্ত্যক্তের অভিযোগ

পাবনায় শাসন করায় শিক্ষককে পিটুনি

আহত শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

পাবনা প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে এক শিক্ষার্থীকে ‘শাসন’ করেছিলেন এক শিক্ষক। তাতেই ক্ষিপ্ত হয়ে সহযোগীদের নিয়ে আবু বক্কার সিদ্দিক নামের ওই শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে ওই শিক্ষার্থীর বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার সকালে পাবনার সুজানগর উপজেলার সাগরকন্দী রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় চত্বরে এ ঘটনা ঘটে বলে অভিযোগ সূত্রে জানা গেছে। আহত অবস্থায় শিক্ষক আবু বক্কার সিদ্দিককে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি ওই বিদ্যালয়ের একজন জ্যেষ্ঠ শিক্ষক। আর অভিযুক্ত শিক্ষার্থী একই বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম জানান, বেশ কিছুদিন ধরে ওই শিক্ষার্থী ও তার সহযোগীরা বিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় শিক্ষক আবু বক্কার সিদ্দিক তাদের ধমক দিয়ে ‘শাসন’ করেন, যাতে তারা এমন কাজ আর না করে। কিন্তু এতে শিক্ষক আবু বক্কার সিদ্দিকের ওপর ক্ষিপ্ত হয় অভিযুক্ত শিক্ষার্থী। এর জের ধরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শিক্ষক আবু বক্কার বিদ্যালয়ে পৌঁছালে ওই শিক্ষার্থী ও তার সহযোগীরা তাঁকে বিদ্যালয় চত্বরে লাঠিসোঁটা দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে।

এ ঘটনায় আমিনপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষক আবু বক্কার সিদ্দিক। কালের কণ্ঠকে তিনি বলেন, ‘একজন ছাত্র বেয়াদবি করবে, স্কুলের মেয়েদের উত্ত্যক্ত করবে, আর তাকে ধমক দেওয়া, শাসন করা কি আমার অপরাধ? এ জন্য ছাত্র হয়ে শিক্ষকের গায়ে হাত তুলবে—এটা মেনে নেওয়া যায় না?’

আমিনপুর থানার ওসি রওশন আলী বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 



সাতদিনের সেরা