kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

নারায়ণগঞ্জ

জেল খাটার প্রক্সি দেওয়ায় দুজনের বিরুদ্ধেই মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জে মাদক মামলায় সাজাপ্রাপ্ত প্রকৃত আসামির পরিবর্তে সাজানো আসামির (প্রক্সি) সাজা ভোগের ঘটনায় দুজনের বিরুদ্ধেই মামলা করার নির্দেশ দিয়েছেন আদালত। এ ঘটনায় আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রোকেয়া সুলতানা ঘটনার জন্য আদালতে প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন।

গতকাল বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালতে এ আদেশ দেওয়া হয়। এরপর আদালতের নির্দেশে বেঞ্চ সহকারী জহিরুল ইসলাম নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

বিজ্ঞাপন

মাদক মামলায় দণ্ডিত প্রকৃত আসামির নাম জাকির হোসেন ওরফে সোহেল গাজী। প্রক্সি দিয়েছিলেন জুয়েল।

আদালত সূত্রে জানা যায়, ইয়াবা উদ্ধারের মামলায় জাকির হোসেন ওরফে সোহেল গাজীকে গত ১০ আগস্ট ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১০ দিনের কারাদণ্ড দেন আদালত। কিন্তু সোহেল নিজের পরিবর্তে জুয়েলকে আইনজীবীর মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করান। এরপর জুয়েলকেই কারাগারে পাঠানো হলে বিষয়টি কারা কর্তৃপক্ষর নজরে আসে। পরে বিষয়টি আদালতকে জানালে ২২ সেপ্টেম্বর গ্রেপ্তার করা হয় প্রকৃত আসামি জাকির হোসেন ওরফে সোহেলকে। গতকাল ছিল প্রকৃত ও প্রক্সি আসামির হাজিরার দিন।

বিষয়টি জানতে চাইলে আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রোকেয়া সুলতানাকে ফোন দিলে সাংবাদিক পরিচয় পেতেই তিনি লাইনটি কেটে মোবাইল ফোন বন্ধ করে দেন।



সাতদিনের সেরা