kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

খন্দকার মোশাররফ

নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য বিশ্বাসযোগ্য নয়

নিজস্ব প্রতিবেদক   

২৬ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য বিশ্বাসযোগ্য নয়

ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে জ্বালানি তেল, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সারা দেশে সমাবেশে হামলা ও নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে গতকাল বাড্ডায় বিক্ষোভ সমাবেশ করা হয়। ছবি : কালের কণ্ঠ

আগামী নির্বাচন সুষ্ঠু হবে বলে প্রধানমন্ত্রী জাতিসংঘে যে বক্তব্য দিয়েছেন তা বিশ্বাসযোগ্য নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। গতকাল রবিবার বিকেলে রাজধানীর বাড্ডায় এক সমাবেশে তিনি এ কথা বলেন। মহানগর উত্তর বিএনপির উদ্যোগে জ্বালানি তেল, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সারা দেশে সমাবেশে হামলা ও নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে এই সমাবেশ হয়।

খন্দকার মোশাররফ বলেন, ‘২০১৪ সালের নির্বাচনে ১৫৪ আসনে কোনো প্রার্থী ছিল না।

বিজ্ঞাপন

সেই নির্বাচন জনগণ বয়কট করেছিল। গত জাতীয় নির্বাচনে তো দিনের ভোট রাতে হয়েছে। আর প্রধানমন্ত্রী বললেন দেশে সুষ্ঠু নির্বাচন হবে। এটা কেউ বিশ্বাস করে না। ’

সরকারের পদত্যাগ দাবি করে খন্দকার মোশাররফ বলেন, সংসদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। লেভেল প্লেয়িং ফিল্ড হলে রাস্তায় আসুন। সেখানে পরীক্ষা হবে। তিনি বলেন, দেশে সংকটকাল চলছে। অর্থনীতির দুরবস্থা তৈরি হয়েছে। এখন দেশে গণতন্ত্র ফিরিয়ে এনে অর্থনীতি মেরামত করা দরকার।

বিএনপি নেতা বলেন, দেশে কোনো ইভিএম মার্কা ডাকাতি চলবে না।

মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্যসচিব আমিনুল হকের পরিচালনায় সমাবেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, শামসুর রহমান শিমুল বিশ্বাস, নাজিম উদ্দিন আলম, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, সাইফুল আলম নিরব, তাবিথ আউয়ালসহ মহানগর উত্তরের নেতারা বক্তব্য দেন।



সাতদিনের সেরা