kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সাবিনা-মাসুরার বাড়িতে জেলা প্রশাসক

সাতক্ষীরা প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাফ নারী চ্যাম্পিয়নশিপ ২০২২-এ বাংলাদেশ নারী দল চ্যাম্পিয়ন হওয়ায় দলের অধিনায়ক সাবিনা খাতুন ও আরেক খেলোয়াড় মাসুরার বাড়িতে গিয়ে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি মিষ্টিমুখ করালেন জেলা প্রশাসক মো. হুমায়ুন কবীর। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি প্রথমে সাতক্ষীরা সদরের বিনেরপোতায় মাসুরার বাড়িতে ও পরে শহরের পলাশপোলের সবুজবাগে সাবিনা খাতুনের বাড়িতে যান।

জেলা প্রশাসক হুমায়ুন কবীর মাসুরার বাড়িতে গিয়ে তাঁর ভ্যানচালক বাবা রজব আলী, মা ফতেমা, দুই বোন সুরাইয়া, সুমাইয়া, তাঁদের প্রয়াত কোচ আকবর আলীর স্ত্রী রেহেনা আক্তারের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি মাসুরার বাবা ও মাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

বিজ্ঞাপন

তাঁদেরকে মিষ্টি মুখও করান জেলা প্রশাসক। কথোপকথনের এক পর্যায়ে সড়ক ও জনপথ বিভাগের আওতায় পড়া তাঁদের বসতঘর না ভেঙে সরকারি বন্দোবস্তকৃত জমি উপযোগী করে তাতে বসতঘর নির্মাণ করা পর্যন্ত সময় বাড়ানোর ব্যাপারে আশ্বস্ত করেন। একই সঙ্গে ডোবা ভরাট করে বাড়ি বানানোর জন্য প্রস্তুত করতে আর্থিক সহযোগিতার আশ্বাস দেন। জেলা প্রশাসক বলেন, সুমাইয়া বাড়ি ফিরলে তাঁদের বড় আকারে সংবর্ধনা অনুষ্ঠানে অর্থনৈতিক সহযোগিতার বিষয়টি জানানো হবে। সেখান থেকে জেলা প্রশাসক সাতক্ষীরা শহরের পলাশপোলের সবুজবাগে দলের ক্যাপ্টেন সাবিনা খাতুনের বাড়িতে যান। মা মমতাজ বেগম ও বড় বোন সালমার সঙ্গে কথা বলেন তিনি। এ সময় তিনি সাবিনার মা ও বোনের হাতে ফুলের তোড়া তুলে দেন। তাঁদেরকে মিষ্টিমুখও করান। সাবিনা সাতক্ষীরায় ফিরে এলে তাঁকে সাতক্ষীরাবাসীর পক্ষ থেকে বড় আকারের সংবর্ধনা দেওয়ার কথা বলেন জেলা প্রশাসক।

 

 



সাতদিনের সেরা