kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

শিবালয় থানার পাশেই চুরি

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

২০ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জের শিবালয় থানার ১০০ গজ দূরেই ফেম ব্যাটারি অ্যান্ড অটোর শোরুম। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে সেখান থেকেই অন্তত ২০ লাখ টাকার আইপিএস ব্যাটারি, গাড়ির ব্যাটারিসহ বিভিন্ন মালপত্র চুরি হয়েছে।

খোঁজ নিয়ে নিয়ে জানা গেছে, শিবালয় থানার পশ্চিম পাশে আরিচা বাসস্ট্যান্ডের সঙ্গেই এই শোরুমের মালিক সেলিম মিয়া নামের এক ব্যক্তি। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে তালা লাগিয়ে বাড়ি যান তিনি।

বিজ্ঞাপন

গতকাল শুক্রবার সকালে দোকানে এসে দেখেন শাটারের একটি তালা ভাঙা। ভেতরে ঢুকে দেখেন মালপত্র চুরি হয়ে গেছে।

বন্দর সমিতির দায়িত্বে থাকা পাহারাদাররা জানান, বৃহস্পতিবার রাত ২টার পর একটি পিকাপভ্যান এসে পাম্পে ঢোকে। বিষয়টি তাঁরা আমলে নেননি। তাঁদের ধারণা ছিল হতো কেউ তেল নিতে এসেছে। পরে প্রায় ৪০ মিনিট পরে গাড়িটি ঢাকার দিকে চলে যায়।

শোরুমের মালিক সেলিম মিয়া বলেন, ‘থানার কাছেই এমন চুরির ঘটনা উদ্বেগের বিষয়। আমার দোকান থেকে অন্তত ২০ লাখ টাকার মালপত্র চুরি গেছে। এখন আমার পথে বসার দশা। এ বিষয়ে থানায় একটি অভিযোগ করার প্রস্তুতি চলছে। ’

শিবালয় থানার ওসি (তদন্ত) শেখ মো. ফরিদুর রহমান বলেন, ‘আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। পাশের পাম্পে থাকা সিসিটিভি দেখে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা হচ্ছে। ’



সাতদিনের সেরা