kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আ. লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক   

১৭ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানী যাত্রাবাড়ীর চৌরাস্তার শহীদ ফারুক সড়কে গত রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু বক্কর সিদ্দিক ওরফে হাবু (৩৭) নামের আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি ঢাকা মহানগর আওয়ামী লীগের ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিটের সভাপতি ছিলেন।

গতকাল রাত সাড়ে ৮টার দিকে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

তাঁর নাম রুবেল রানা। তিনি ওই ইউনিটের দপ্তর সম্পাদক।

৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, সোমবার ফুটপাতে বৈদ্যুতিক লাইন নিয়ে ওই এলাকার কয়েকজনের সঙ্গে হাবুর বিরোধ হয়। তাঁর ধারণা, ওই তরুণদের চার-পাঁচজন শহীদ ফারুক সড়কে হাবুকে ছুরিকাঘাত করে পালিয়েছে।

হাবুর চাচাতো ভাই সুমন ইসলাম বলেন, ‘সোমবার বিএনপির কর্মীদের সঙ্গে ইন্টারনেটের লাইন নিয়ে আমার ভাইয়ের কথা-কাটাকাটি হয়। পরে আজ (গতকাল) সন্ধ্যায় কয়েকজন দুর্বৃত্ত আমার ভাইকে ছুরিকাঘাত করে পালিয়েছে। ইন্টারনেট ব্যবসা নিয়ে যাদের সঙ্গে কথা-কাটাকাটি হয়েছিল, তারাই এই কাজ করে থাকতে পারে। ’

তিনি আরো জানান, হাবু টানপাড়া এলাকায় পরিবার নিয়ে থাকতেন।   শরীয়তপুরের দামুড্ডা উপজেলার নান্দা গ্রামের বাসিন্দা তিনি।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘আওয়ামী লীগের ইউনিট পর্যায়ের একজন নেতাকে ছুরিকাঘাত করা হয়েছে। তিনি হাসপাতালে মারা গেছেন। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। ’



সাতদিনের সেরা