kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

ফজলে রাব্বী মিয়ার স্মরণসভায় জনতার স্রোত

নিজস্ব প্রতিবেদক   

৯ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ফজলে রাব্বী মিয়ার স্মরণসভায় জনতার স্রোত

বীর মুক্তিযোদ্ধা ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া স্মরণে গত রবিবার বিকেলে গাইবান্ধার সাঘাটা উপজেলার উল্ল্যা সোনাতলা গার্লস হাই স্কুল মাঠে শোকসভা হয়। ছবি : কালের কণ্ঠ

সদ্যঃপ্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার বিকেলে গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের উল্ল্যা সোনাতলা গার্লস হাই স্কুল মাঠে এই শোকসভা হয়।

জাতীয় শোক দিবস ও ফজলে রাব্বী মিয়া স্মরণে এই শোকসভা ও দোয়া মাহফিলে জনতার স্রোত দেখা যায়। জেলা জজ কোর্টের সাবেক পিপি অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ফজলে রাব্বীর মেয়ে ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী, ফুলছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, কঞ্চিপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ টি এম রাসেদুজ্জামান রোকন, জি এস এম আলমগীরসহ অন্যরা।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রয়াত নেতার স্মৃতিচারণা করা হয়। বক্তারা বলেন, অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া ছিলেন উত্তর জনপদের কিংবদন্তি নেতা। সাঘাটা-ফুলছড়ির আপামর জনসাধারণ তাঁকে হারিয়ে শোকে মুহ্যমান।

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া গত ২৩ জুলাই ভোরে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন।



সাতদিনের সেরা