kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

রাস্তায় মোটরসাইকেল রাখায় গুলি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাস্তায় মোটরসাইকেল রাখায় গুলি

নরসিংদীর রায়পুরায় মোটরসাইকেল পার্কিংকে কেন্দ্র করে গুলিবর্ষণের ঘটনায় সিসিটিভি ফুটেজে স্পষ্ট অস্ত্র (গোল চিহ্নিত)। ছবি : সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় রাস্তার পাশে মোটরসাইকেল পার্কিংকে কেন্দ্র করে নাঈম মিয়া নামের এক যুবককে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ উঠেছে সবুজ মিয়া নামের এক ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা এবং সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। এ ঘটনায় থানায় ভুক্তভোগী লিখিত অভিযোগ করবেন বলে জানান।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অভিযুক্ত সবুজ পৌর শহরের পূর্বপাড়ার বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় তাঁর বাড়িতে ঢোকার রাস্তার এক পাশে একটি মোটরসাইকেল পার্ক করেন স্থানীয় দোকান মালিক নাঈম মিয়া। বাড়ি থেকে বের হয়ে পার্ক করা ওই মোটরসাইকেলের মালিককে অকথ্য ভাষায় গালাগাল করেন সবুজ। পরে এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরই জেরে নাঈমকে লক্ষ্য করে পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করেন সবুজ। ওই সময় উপস্থিত একজন তাঁকে সরিয়ে নেওয়ায় তাঁর শরীরে গুলি লাগেনি।

রায়পুরা থানার উপপরিদর্শক নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে গুলির খোসা, সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে ধরতে অভিযান চলছে। এ ঘটনায় ভুক্তভোগীর কাছ থেকে লিখিত অভিযোগ পাননি বলে জানান তিনি।



সাতদিনের সেরা