kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

মির্জাপুরে পল্লী সঞ্চয় ব্যাংকের সহকারী ক্যাশিয়ার নিখোঁজ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার সহকারী ক্যাশিয়ার লাভলু মিয়া তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত মঙ্গলবার দুপুরের দিকে তিনি অফিস থেকে বের হয়ে নিখোঁজ হন বলে জানা গেছে। এ ঘটনায় শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। গত বৃহস্পতিবার রাতে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

জানা যায়, মঙ্গলবার লাভলু মিয়া বেলা দেড়টার দিকে অফিস থেকে বের হয়ে আর ফেরেননি। তিনি টাঙ্গাইল সদরে পরিবার নিয়ে বসবাস করতেন। তাঁর বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায়। ঘটনার দিন ব্যাংকটিতে কর্মরত ৯ জন কর্মী মাঠ থেকে কালেকশনকৃত ১০ লাখ ১০ হাজার ৪০৭ টাকা লাভলু মিয়ার কাছে জমা দেন। ওই টাকা সোনালী ব্যাংক মির্জাপুর শাখায় জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া হয়নি। বেলা দেড়টার দিকে অফিস থেকে বের হন তিনি। এরপর থেকে তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান বলেন, নগদ ১০ লাখ ১০ হাজার ৪০৭ টাকার গরমিল রয়েছে। টাকাটা লাভলু মিয়া নিয়েছেন নাকি লকারে রয়েছে তা লকার ভাঙার পর জানা যাবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনাক্রমে ওই লকার ভাঙা হবে।

মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, জিডিতে বলা হয়েছে, লাভলু মিয়া লুঙ্গি এবং পাঞ্জাবি পরে বের হয়ে যান।



সাতদিনের সেরা