kalerkantho

শনিবার । ২৬ নভেম্বর ২০২২ । ১১ অগ্রহায়ণ ১৪২৯ ।  ১ জমাদিউল আউয়াল ১৪৪৪

১৬ মামলার আসামি ছাত্রলীগ কর্মী অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর ও কালিয়াকৈর প্রতিনিধি   

১ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে বিভিন্ন থানায় ১৬ মামলার আসামি রবিন সরদার নামের এক ছাত্রলীগ কর্মীকে ঢাকার মগবাজারের তালতলী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে তাকে গাজীপুর আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

গ্রেপ্তারকৃত রবিন সরদার (২৩) শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নুরুজ্জামান সরদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রবিন সরদার গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে লেখাপড়ার সুবাদে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন।

বিজ্ঞাপন

সেখানে বেশ প্রভাব বিস্তার করে গাজীপুরের বিভিন্ন এলাকায় দাঙ্গা-হাঙ্গামা, চাঁদাবাজি ও জমি দখলের সঙ্গে জড়িয়ে পড়ে। এসব ঘটনায় তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। সর্বশেষ তিনি লোক ভাড়া করে গাজীপুরের ইটাহাটা এলাকায় সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তার পক্ষে বিক্ষোভ করায়। পরে পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার পুলিশ ঢাকার মগবাজারের তালতলী এলাকায় অভিযান চালিয়ে রবিনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যমতে গাজীপুর সিটি করপোরেশনের পশ্চিম জয়দেবপুর এলাকার গোল্ডেন টাওয়ারের সপ্তম তলার নিজ কক্ষের বিছানার নিচ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুস্তাক আহম্মেদ কাজল বলেন, রবিন সরদার কখনো ছাত্রলীগ করেছে কি না আমার জানা নেই। তবে সে নিজেকে ছাত্রলীগ পরিচয় দিয়ে নানা ধরনের অপকর্ম করে বেড়াত।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, রিভলবার উদ্ধারের ঘটনায় রবিন সরদারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। সেই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।



সাতদিনের সেরা