kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

কুসিকের নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ আজ

কুমিল্লা প্রতিনিধি   

৫ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নবনির্বাচিত মেয়র এবং সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলররা শপথ নেবেন আজ মঙ্গলবার। সকাল সাড়ে ১১টায় ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে ভার্চুয়ালি তাঁদের শপথ অনুষ্ঠান হবে। শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে ভার্চুয়ালি অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সরকার বিভাগের সিটি করপোরেশন শাখার উপসচিব মোহাম্মদ শামছুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

গতকাল সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম। তিনি জানান, আজ সকাল সাড়ে ১১টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে শপথ অনুষ্ঠান হবে।

এদিকে কুসিক নির্বাচনে বিজয়ী জাতায়াত নেতা দুই কাউন্সিলর প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন বলে জানা গেছে। পুলিশের পাহারায় কুমিল্লা কারাগার থেকে তাঁদের ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে নেওয়া হবে। সেখানে অন্যদের সঙ্গে তাঁরাও ভার্চুয়ালি শপথ অনুষ্ঠানে যোগ দেবেন।

এ বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, শপথ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য নগরীর ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা ও ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. একরাম হোসেন বাবু এবং বিষ্ণপুর মুন্সেফ কোয়ার্টার এলাকার বাসিন্দা ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী গোলাম কিবরিয়াকে প্যারোলে মুক্তি দেওয়া হবে।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ বলেন, ‘মঙ্গলবার কুমিল্লা সিটি নির্বাচনে বিজয়ীদের শপথ। সেখানে যোগ দিতে কারাগারে থাকা দুই কাউন্সিলরের প্যারোলে মুক্তির একটি নথি পেয়েছি। তাঁদের মঙ্গলবার সকালে পুলিশের দায়িত্বে মুক্তি দেওয়া হবে। শপথ শেষে নির্দিষ্ট সময়ের মধ্যে তাঁদের ফের কারাগারে নিয়ে আসা হবে। ’

 



সাতদিনের সেরা