kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

পিস্তল নিয়ে কাঠগড়ায় আসামি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

৪ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে জামিন শুনানিকালে পিস্তল নিয়ে কাঠগড়ায় ওঠেন এক আসামি। বিচারক জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিলে আসামি তাঁর সঙ্গে গুলিভরা পিস্তল থাকার কথা আদালতকে জানান এবং  সেটি দেখান। এ সময় বিচারক বিব্রত হয়ে এজলাস ছেড়ে খাসকামরায় চলে যান। পরে পুলিশ পিস্তলটি জব্দ করে।

বিজ্ঞাপন

গতকাল রবিবার সকালে এই ঘটনা ঘটেছে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ (বন)-এ।

আদালত সূত্রে জানা গেছে, মো. মুনসুর আলী (৪৫) নামের ওই আসামি জাল দলিলের একটি মামলায় অস্থায়ী জামিনে ছিলেন। গতকাল স্থায়ী জামিন চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪-এর বিচারক রাগীব নূরের আদালতে আবেদন করেন। আদালতের কার্যক্রম শুরু হলে সকাল সাড়ে ১১টার দিকে তিনি কাঠগড়ায় ওঠেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এ সময় মুনসুর আলী তাঁর সঙ্গে পিস্তল থাকার কথা আদালতকে জানিয়ে সেটি দেখান। পিস্তলটির লাইসেন্স রয়েছে জানিয়ে এটি কার কাছে রাখবেন, সে বিষয়েও জানতে চান।

পিস্তল দেখে বিচারক খাসকামরায় চলে যান। দ্রুত পুলিশ পিস্তলটি মুনসুর আলীর কাছ থেকে নিয়ে জব্দ করে এবং আসামিকে জেলহাজতে নিয়ে যায়।

গাজীপুর আদালতের পিপি মকবুল হোসেন কাজল বলেন, আদালত কার্যক্রম চলাকালে আগ্নেয়াস্ত্র বা যেকোনো ধরনের লাঠিসোঁটা বা বেআইনি বস্তু নিয়ে আদালতে প্রবেশ অবৈধ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান জানান, ঘটনাটি জেলা পুলিশ আদালতের। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা