kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

চলে গেলেন আওয়ামী লীগ নেতা মুকুল বোস

নিজস্ব প্রতিবেদক   

৩ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলে গেলেন আওয়ামী লীগ নেতা মুকুল বোস

মুকুল বোস

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস আর নেই। তিনি গতকাল ভারতের চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিজ্ঞাপন

মুকুল বোসের মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী তাঁর শোকবার্তায় মুকুল বোসের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

মুকুল বোসের মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মন্ত্রিসভার সদস্য আ ক ম মোজাম্মেল হক, হাছান মাহ্মুদ, আনিসুল হক, শ ম রেজাউল করিম, মো. শাহাব উদ্দিন, আ হ ম মুস্তফা কামাল, এম এ মান্নান, খালিদ মাহ্মুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম গভীর শোক জানিয়েছেন।

আজ রবিবার সন্ধ্যায় মুকুল বোসের মরদেহ দেশে আসার কথা রয়েছে। আজ তাঁর মরদেহ রাজধানীর বারডেম হাসপাতালে রাখা হবে। সোমবার সকালে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। সেখানে শ্রদ্ধা জানানোর পর ধর্মীয় রীতি অনুযায়ী শেষকৃত্য করা হবে।   

মুকুল বোস গত ১৬ মে ঢাকার রায়েরবাজারের বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন। কয়েক দিন ঢাকায় চিকিৎসা শেষে তাঁকে চেন্নাইয়ে নেওয়া হয়। তিনি লিভারের জটিলতা ও হৃদরোগে ভুগছিলেন।

 



সাতদিনের সেরা