kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

বাহুবল উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব

হবিগঞ্জ প্রতিনিধি   

৩ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জের বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের বিরুদ্ধে উেকাচ গ্রহণ, স্বেচ্ছাচারিতা, প্রকল্পের বিল পাসে অর্থ দাবিসহ নানা অভিযোগে অনাস্থা প্রস্তাব দিয়েছে উপজেলার সাত ইউনিয়নের চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিভাগীয় কমিশনার বরাবর গত ২৮ জুন একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বাহুবল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, স্নানঘাট ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ তোফাজ্জল হক, পুটিজুরি ইউনিয়নের চেয়ারম্যান মুদ্দত আলী, সাতকাপন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রেজ্জাক, বাহুবল সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, লামাতাসি ইউনিয়নের চেয়ারম্যান আ ক ম উস্তার মিয়া তালুকদার, মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শামীম ও ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান অনাস্থা প্রস্তাবে স্বাক্ষর করেন।

এর আগেও তাঁর বিরুদ্ধে স্বজনপ্রীতির মাধ্যমে এডিপির অর্থের অপব্যবহার করার অভিযোগ থাকায় তার তদন্ত চলমান রয়েছে।

বিজ্ঞাপন

এ ছাড়া উপজেলা পরিষদের প্রকল্প অনুমোদনে স্বেচ্ছাচারিতা, সদস্যদের মতামত গ্রহণ না করা, প্রকল্পের বিল পাশে অর্থ দাবি ও ইউনিয়ন পরিষদের নামে আসা বিভিন্ন সরকারি বরাদ্দ ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে সদস্যদের সঙ্গে খারাপ আচরণের অভিযোগ আনা হয়।

এ ব্যাপারে চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান বলেন, ‘এই অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়াইছে। ইউএনওর সাথে আমার বিরোধ থাকায় সে রাত ২টা পর্যন্ত গোপন মিটিং করে চেয়ারম্যানদের দিয়ে এই অভিযোগ করায়। আর মহিলা ভাইস চেয়ারম্যান ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ার প্রলোভনে এতে স্বাক্ষর করে। ’

 



সাতদিনের সেরা