kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

ব্যাংকের গ্রিল কেটে ভল্ট ভাঙার চেষ্টা

ভোলা প্রতিনিধি   

৩ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাংকের গ্রিল কেটে ভল্ট ভাঙার চেষ্টা

ব্যাংকের গ্রিল কেটে ভেতরে ঢুকে ভল্ট ভাঙার চেষ্টা চোরের। সিসি ক্যামেরার দৃশ্য। ছবি : সংগৃহীত

কৃষি ব্যাংক ভোলার লালমোহন শাখার জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা চালিয়েছে এক চোর। ভল্ট ভাঙতে না পেরে ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ও শোকেস খুলে ওই চোরকে কাগজপত্র তছনছ করতে দেখা গেছে ব্যাংকের সিসিটিভিতে ধারণ করা চিত্রে।

গত শুক্রবার (১ জুলাই) রাতে লালমোহন পৌর শহরের করিম রোডের মাথায় অবস্থিত ব্যাংকটির উপজেলা প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ওই রাতেই পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

বিজ্ঞাপন

এ সময় পুলিশ ব্যাংকের সিসিটিভিতে ধারণ করা চিত্র পর্যবেক্ষণ করে দেখতে পায় চোরটি যন্ত্রপাতি হাতে নিয়ে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করছে। তবে খুলতে না পেরে আবার বের হয়ে যেতে দেখা যায় ওই চোরকে।

ব্যাংকের ব্যবস্থাপক মো. মোশারফ হোসেন জানান, তিনি সন্ধ্যায় ব্যাংক থেকে বাসায় চলে যান। এর কিছুক্ষণ পর কর্তব্যরত নৈশপ্রহরী ফোন করে জানান ব্যাংকে চোর ঢুকেছে। পরে ব্যাংকে এসে বিভিন্ন ড্রয়ারের কাগজপত্র এলোমেলো দেখতে পেয়ে পুলিশকে খবর দেন তিনি। ওই সময় নৈশপ্রহরীর দায়িত্বে ছিলেন হাসান। তিনি রাত ৯টার দিকে খাবার খেতে বাইরে যান। ফিরে এসে তিনি বিষয়টি টের পেয়ে তাঁকে খবর দেন বলে জানান ব্যবস্থাপক।

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন বলেন, ব্যাংক ব্যবস্থাপককে মামলা করতে বলা হলেও তিনি রাজি হননি। তার পরও সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে চোরকে শনাক্তের চেষ্টা চলছে।

 



সাতদিনের সেরা