kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

সিলেটে ট্রলারের ধাক্কায় ডুবল পুলিশের টহল নৌকা

খোয়া গেছে দুটি আগ্নেয়াস্ত্র

সিলেট অফিস   

২ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ট্রলারের ধাক্কায় পুলিশের টহল নৌকা ডুবে গেছে। এতে পুলিশের দুই সদস্যের সঙ্গে থাকা অস্ত্র খোয়া গেছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার চেঙ্গেরখাল নদে ঘটনাটি ঘটে। গতকাল শুক্রবার পর্যন্ত অস্ত্র দুটি উদ্ধার করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

জানা গেছে, কোম্পানীগঞ্জের চেঙ্গেরখাল নদে নৌকায় করে কোম্পানীগঞ্জ থানার পুলিশ সদস্যরা টহল দিচ্ছিলেন। এ সময় পুলিশের নৌকার সঙ্গে একটি ট্রলারের ধাক্কা লাগে। এতে নৌকা ডুবে গেলে তাতে থাকা পুলিশের তিন সদস্য পানিতে পড়ে যান। পরে তাঁরা সাঁতার কেটে তীরে উঠলেও সঙ্গে থাকা একটি চায়নিজ রাইফেল ও একটি শটগান খোয়া যায়। খবর পেয়ে পুলিশের অন্য সদস্যরা ফায়ার সার্ভিসের ডুবুরিদলের সহযোগিতায় উদ্ধার তৎপরতা শুরু করেন। গতকাল সকাল থেকে আবার অস্ত্র উদ্ধারে কাজ শুরু হয়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুত্ফর রহমান কালের কণ্ঠকে বলেন, ‘ট্রলারের ধাক্কায় টহলদলের নৌকা ডুবলে পুলিশ সদস্যরাও পানিতে পড়ে যান। এ সময় তাঁদের ব্যবহূত দুটি অস্ত্র পানিতে পড়ে যায়। আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করতে দ্বিতীয় দিনের মতো শুক্রবারও অভিযান চালিয়েছেন ডুবুরিরা। তবে এখনো উদ্ধার সম্ভব হয়নি। কোস্ট গার্ডের সাহায্য চাওয়া হয়েছিল। তাদের একটি দল সুনামগঞ্জে রয়েছে। তবে তাদের সঙ্গে এ কাজের জন্য প্রয়োজনীয় সরঞ্জাম না থাকায় তারা কিছু করতে পারেনি। ’ উদ্ধারচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

 



সাতদিনের সেরা