kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি   

৩০ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা তিন বছরের শিশু তাসফিয়া ওরফে জান্নাত হত্যা মামলার আসামি মইফুল ইসলামকে (২৯) গ্রেপ্তার করেছে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার সকাল ১০টায় বেগমগঞ্জের হাজীপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মইফুল উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাসিন্দা। দুপুরে তাঁকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাঁর জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম জানান, মইফুল ইসলাম শিশু জান্নাত হত্যার সঙ্গে সরাসরি জড়িত ছিলেন। এর আগে গ্রেপ্তারকৃত আসামিদের জবানবন্দিতে তাঁর নাম উঠে আসে।

গত ১৩ এপ্রিল বিকেল ৫টার দিকে বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেকার বাপের দোকান এলাকায় সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা তিন বছর বয়সী শিশু তাসফিয়া ওরফে জান্নাত নিহত হয়। এ ঘটনায় শিশুটির বাবা আবু জাহেরও (৩৭) গুলিবিদ্ধ হন। এক দিন পর নিহত শিশুর খালু হুমায়ুন কবির বাদী হয়ে রিমনকে (২৫) প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে বেগমগঞ্জ, কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা থেকে চারজনকে গ্রেপ্তার করে। অন্যদিকে র‌্যাব পাঁচজনকে গ্রেপ্তার করে। তবে প্রধান আসামি রিমনকে গ্রেপ্তার করতে পারেনি।

 



সাতদিনের সেরা