kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

যাত্রীবেশে চালককে হত্যা, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

৩০ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় যাত্রীবেশে মোটরসাইকেলচালককে হত্যা করে পালানোর সময় কাউসার আহমেদ (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে কালশী মোড় থেকে গাবতলী যাওয়ার জন্য মোটরসাইকেলচালক রাজা মিয়ার (৩০) সঙ্গে অ্যাপ ছাড়া চুক্তি করেন কাউসার। পরে কৌশলে রাজাকে পল্লবীর ‘ধ’ ব্লকের একটি নির্জন স্থানে নিয়ে যান তিনি। এরপর গলা কেটে হত্যার পর মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান।

বিজ্ঞাপন

গতকাল বুধবার ভোরে সাভারের বিরুলিয়া এলাকা থেকে কাউসারকে গ্রেপ্তার করে পুলিশ।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, ‘মোটরসাইকেল নিয়ে পালানোর সময় সাভারের বিরুলিয়া চেকপোস্টে কাউসারকে গ্রেপ্তার করে সাভার থানার পুলিশ। চেকপোস্টে কাউসারকে থামানোর সংকেত দিলে তিনি মোটরসাইকেল ঘুরিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় ধাওয়া করে তাঁকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন কাউসার। ’

শুরুতে মোটরসাইকেলে লেগে থাকা রক্তের বিষয়ে কাউসার পুলিশকে বলেন, চালক দুর্ঘটনায় মারা গেছেন। তাই মোটরসাইকেল নিয়ে পালিয়ে এসেছেন। পরে জিজ্ঞাসাবাদে চালককে হত্যার কথা স্বীকার করেন কাউসার।

জিজ্ঞাসাবাদে কাউসার আরো জানান, তিনি হানিফ এন্টারপ্রাইজের চালকের সহকারী হিসেবে কাজ করেন। তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছেন বলে দাবি করেন। তাঁর ভাষ্য, ঋণের টাকা পরিশোধ করতেই তিনি মোটরসাইকেল চুরির পরিকল্পনা করেন। অ্যান্টিকাটার দিয়ে রাজা মিয়াকে গলা কেটে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন।

 



সাতদিনের সেরা