kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বসুন্ধরা গ্রুপের সহায়তা

চিলমারী ও নাগেশ্বরীতে ৫ শতাধিক বানভাসির মাঝে খাদ্য বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি   

২৭ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চিলমারী ও নাগেশ্বরীতে ৫ শতাধিক বানভাসির মাঝে খাদ্য বিতরণ

কুড়িগ্রামের চিলমারীতে গতকাল বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে বন্যার্তদের ত্রাণসামগ্রী দেওয়া হয়। ছবি : কালের কণ্ঠ

কুড়িগ্রামের চিলমারী ও নাগেশ্বরী উপজেলায় পাঁচ শতাধিক বানভাসি মানুষের মাঝে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সৌজন্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং পরিচালক ইয়াশা সোবহানের তত্ত্বাবধানে গতকাল রবিবার এ সহায়তা দেওয়া হয়।

ব্রহ্মপুত্র নদ বিধৌত চিলমারী উপজেলার রমনা, থানাহাট, নয়ার চর ইউনিয়নে আড়াই শতাধিক এবং নাগেশ্বরীর বেরুবাড়ী ও কালীগঞ্জ ইউনিয়নে আড়াই শতাধিক মানুষের মাঝে বিতরণ করা সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, বিস্কুট, রুটি, আটা, চিনি, লবণ, হরলিক্স, গুঁড়া দুধ, খাবার স্যালাইন ও ওষুধ। চিলমারীতে বন্যায় আক্রান্তদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন বসুন্ধরা পেপার মিলসের ম্যানেজার (নর্থ বেঙ্গল জোন) খায়রুল ইসলাম, কুড়িগ্রাম এরিয়া ম্যানেজার আব্দুল আজিজ, থানাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোখলেছুর রহমান প্রমুখ।

বিজ্ঞাপন

নাগেশ্বরীতে বানভাসিদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন খায়রুল ইসলাম, আব্দুল আজিজ ছাড়াও বেরুবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোলাইমান আলী।

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ত্রাণসামগ্রী পেয়ে মানুষ সন্তুষ্টি প্রকাশ করে। তারা বসুন্ধরা গ্রুপের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

 



সাতদিনের সেরা