kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

সাঁতরে এসে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

নিজস্ব প্রতিবেদক   

২৬ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাঁতরে এসে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ীতে গতকাল প্রধানমন্ত্রীর সমাবেশ মঞ্চের সামনে পানিতে সাঁতরে চলে আসে এক কিশোরী। ছবি : সংগৃহীত

তখন মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হঠাৎ পানিতে সাঁতরাতে দেখা যায় এক কিশোরীকে। বয়স ১৩ থেকে ১৪ বছর। সাঁতরে গিয়ে ওই কিশোরী থামল পদ্মা সেতুর উদ্বোধন মঞ্চের সামনে।

বিজ্ঞাপন

দৃশ্যটি চোখে পড়তেই বক্তব্য রেখে প্রধানমন্ত্রী এগিয়ে আসেন মঞ্চের সামনের দিকে। ইশারায় কথা বলেন মেয়েটির সঙ্গে। হাতের ইঙ্গিতে পরে তাকে পারে ফিরে যেতে বলেন। প্রধানমন্ত্রীর কথায় পারের দিকে ফের সাঁতরাতে শুরু করে কিশোরী। তার মুখে তখন কাছ থেকে প্রধানমন্ত্রীকে দেখতে পাওয়ার আনন্দের হাসি।

গতকাল শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বক্তব্য দিচ্ছিলেন তখন এই ঘটনা ঘটে। শিবচরের কাঁঠালবাড়ী সমাবেশস্থলে পদ্মা সেতুর আদলে তৈরি করা মঞ্চে প্রধানমন্ত্রীর ভাষণের শেষ দিকে মঞ্চের খানিকটা দূরে পানিতে নেমে পড়ে ওই কিশোরী। অনেকটা পথ সাঁতরে মঞ্চের সামনে গিয়ে থামে সে।

সেখানে পানি কম থাকায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে কিছু একটা বলতে থাকে সে। কিশোরীকে দেখে প্রধানমন্ত্রীও এগিয়ে যান। হাত উঁচিয়ে ‘জয় বাংলা’ স্লোগান দেন। এরপর হাত নেড়ে তাকে পারে যাওয়ার ইশারা করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সঙ্গে কিছুক্ষণ কথা বলার পর ওই কিশোরীকে সরিয়ে নিয়ে যান পুলিশের নারী সদস্যরা।



সাতদিনের সেরা