kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাফরুল্লাহ চৌধুরী বললেন

এই উপহার আমরা মাথায় তুলে রাখব

নিজস্ব প্রতিবেদক   

২৬ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পদ্মা সেতু নির্মাণে সাফল্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রশংসায় ভাসিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেছেন, ‘প্রমাণ করেছেন উনি (শেখ হাসিনা) সাহসী। উনি জাতিকে যে উপহার দিয়েছেন, আমরা তাঁকে মাথায় তুলে রাখব। আমরা গৌরবান্বিত বোধ করছি।

বিজ্ঞাপন

’ গতকাল শনিবার সকালে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মাওয়া প্রান্তের সুধী সমাবেশে যোগ দেন জাফরুল্লাহ চৌধুরী। সেখানে কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

গতকাল সকালে মাওয়া প্রান্তের সুধী সমাবেশে তিন হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়। সমাবেশে সকাল ১০টায় উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আধাঘণ্টা আগেই সমাবেশস্থলে আসেন জাফরুল্লাহ চৌধুরী। বার্ধক্যসহ নানা রোগে আক্রান্ত জাফরুল্লাহ হুইলচেয়ারে ভর করে সমাবেশে যোগ দেন। তাঁর বসার ব্যবস্থা করা হয় কূটনীতিকদের পাশে, সামনের সারিতে। হাতে ক্যানোলা নিয়ে হুইলচেয়ারে বসে বেশ কষ্ট করেই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘সবাই বলেছিল, এই সেতুর নাম হাসিনা সেতু করতে। উনি করেননি। পদ্মা সেতু নাম রেখেছেন। ভবিষ্যতের কথা চিন্তা করেছেন। ইতিহাসে অনেক কিছু দেখেছি। মুক্তিযুদ্ধ দেখেছি। এবার পদ্মা সেতুর উদ্বোধন দেখলাম। ’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী একটা বিরাট কাজ করেছেন। ভীষণ প্রজ্ঞার পরিচয় দিয়েছেন। ’



সাতদিনের সেরা