kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

মহাসড়কে প্রকাশ্যে ব্যবসায়ীকে হত্যা

দাগনভূঞায় শিশু হত্যা

নরসিংদী ও ফেনী প্রতিনিধি   

২৬ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীর বেলাবতে প্রকাশ্যে কবির হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দুপুরে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারচর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত কবির হোসেন খামারচর গ্রামের আবদুল হাইয়ের ছেলে। তিনি নারায়ণপুর ইউনিয়নের সাবেক নারী ইউপি সদস্য রিনা বেগমের ছেলে প্রতিবন্ধী সোহরাব হোসেন (১৭) হত্যা মামলার প্রধান আসামি ছিলেন।

বিজ্ঞাপন

এক বছর কারাভোগের পর এক মাস আগে জামিনে ছাড়া পান তিনি। স্থানীয় বারৈচা বাজারে তিনি এলপি গ্যাস ও গাড়ি মেরামতের ব্যবসা করতেন।

পরিবার সূত্র জানায়, শনিবার সকালে নিজের দোকানে যান কবির। দুপুর সোয়া ১২টার দিকে পাশের দোকানের মালিক ও স্থানীয় রহিমের কান্দি এলাকার বাসিন্দা সাথী তাঁকে দোকান থেকে ডেকে নিয়ে যান। তাঁরা খামারচর এলাকায় পৌঁছলে সেখানে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা কবিরের ওপর হামলা চালায়। এ সময় তিনি দৌড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ওপর চলে আসেন। সেখানে তাঁকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তারা।

বেলাব থানার ওসি সাফায়েত হোসেন পলাশ বলেন, হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত চলছে। আশা করছি, দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা যাবে।

এদিকে ফেনীর দাগনভূঞায় মিফতাহুল জান্নাত অপ্রা (৫) নামের এক কন্যাশিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল দুপুরে উপজেলার দক্ষিণ নেয়াজপুর গ্রামের নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

অপ্রা ওই এলাকার বক্সআলী ভূঁঞা বাড়ির ওসমান গনির মেয়ে ও নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী।



সাতদিনের সেরা