kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

ট্রাকচাপায় প্রাণ গেল দুই কলেজ শিক্ষার্থীর

প্রিয় দেশ ডেস্ক   

২২ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকচাপায় প্রাণ গেল দুই কলেজ শিক্ষার্থীর

রংপুরের মিঠাপুকুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। গত সোমবার রাত ১২টার দিকে মিঠাপুকুর উপজেলার ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের তালিমগঞ্জে এই দুর্ঘটনা ঘটে।

এ ছাড়া দেশের আট জেলায় সড়কে প্রাণ গেছে আরো ৯ জনের। গত সোমবার রাত থেকে গতকাল মঙ্গলবার বিকেল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মিঠাপুকুরের সড়ক দুর্ঘটনার ব্যাপারে মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, উপজেলার তালিমগঞ্জ বাজার এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এর আরোহী কলেজ শিক্ষার্থী শফিকুল ইসলাম (২০) ও ইমন মিয়া (২২) নিহত হন। তাঁদের দুজনের বাড়ি উপজেলার তিলকপাড়া গ্রামে।

এদিকে রাজশাহীর পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে লেগুনার ১০ যাত্রী। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বানেশ্বর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মনসুর আলীর ছেলে সুমন উজ্জামান (৩৮) ও চারঘাট উপজেলার রাশেদুল ইসলাম (৩০)।

নেত্রকোনার দুর্গাপুরে বালুবোঝাই ট্রাকের চাপায় নিহত হয়েছেন অন্য এক ট্রাকের চালক খাইরুল ইসলাম (২১)। সোমবার রাতে উপজেলার বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের নোয়াপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। নিহত খাইরুল উপজেলার বিরিশিরি ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আব্দুল কালামের ছেলে।

সাতক্ষীরার শ্যামনগরে গতকাল বিকেলে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক সুজিত কাপালি (৪৫) নিহত হয়েছেন। তিনি শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের ঝাপা গ্রামের মৃত তারাপদ কাপালির ছেলে।

নোয়াখালী সদর উপজেলার সোনাপুর-কবিরহাট সড়কে গতকাল দুপুরে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মামুন (২০) নিহত হয়েছেন। তিনি জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে।

বগুড়ার শেরপুরে গতকাল যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশার যাত্রী শফিকুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালী গ্রামের হযরত আলীর ছেলে।

চুয়াডাঙ্গার দামুড়হুদায় গতকাল সকালে ট্রাক্টরের ধাক্কায় মিনাল হোসেন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার সদাবরি গ্রামের মৃত আত্তাব উদ্দিনের ছেলে।

শেরপুরে ট্রাকচাপায় সোমবার রাতে ইজি বাইকের যাত্রী আব্দুল করিম (৩২) নিহত হয়েছেন। তিনি শহরের গৌরীপুর মহল্লার চাঁন মিয়ার ছেলে।

এ ছাড়া টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় সড়ক বিভাজকের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কায় শরিফুল ইসলাম (৩১) নামের একজন নিহত হয়েছেন।



সাতদিনের সেরা