kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

কাজিপুরে মোহাম্মদ নাসিমের স্মরণসভা

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

১৪ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



কাজিপুরে মোহাম্মদ নাসিমের স্মরণসভা

মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জের কাজিপুরে গতকাল সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। তাঁর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে গতকাল দোয়া ও আলোচনাসভা হয়।

মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকীতে কাজিপুর শহীদ এম মনসুর আলী মিলনায়তনে গতকালের আলোচনা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টার। এ সময় অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন নাসিমের ছেলে সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদারসহ অন্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়া কাজিপুর থানা পুলিশও একটি দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানেও নাসিমের স্মরণসভা হয়।

মোহাম্মদ নাসিম আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের মুখপাত্রের দায়িত্ব পালনের পাশাপাশি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

 

 



সাতদিনের সেরা