kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

রংপুরের তারাগঞ্জ

অসুস্থ শিক্ষার্থীকে আর্থিক অনুদান শুভসংঘের

রংপুর অফিস   

১৩ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালের কিডনি বিভাগে চিকিৎসাধীন কলেজছাত্র শফিকুল ইসলামকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিয়েছেন কালের কণ্ঠ শুভসংঘের তারাগঞ্জ উপজেলা শাখার বন্ধুরা। গতকাল রবিবার তাঁরা শফিকুলের গ্রামের বাড়িতে গিয়ে তাঁর বাবার কাছে এ অনুদান দেন।

তারাগঞ্জের আলমপুর ইউনিয়নের ভীমপুর বারোঘড়িপাড়া গ্রামের ভ্যানচালক বদিউজ্জামানের ছেলে শফিকুল ইসলাম। তিনি সৈয়দপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, শফিকুল মেধাবী ছাত্র; গ্রামের মানুষের বিপদে সাহায্য করতে ছুটে যেতেন। কিন্তু তিনি নিজেই আজ মৃত্যুর সঙ্গে লড়ছেন। তাঁরা চান, শফিকুল সুস্থ হয়ে তাঁদের মাঝে ফিরে আসুন।

আর্থিক অনুদান দেওয়ার সময় উপস্থিত ছিলেন শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা অধ্যক্ষ আব্দুল হামিদ, মাহামুদুল হাসান মিঠু ও আব্দুস সাত্তার মিয়া, সভাপতি এনামুল হক দুখু, জ্যেষ্ঠ সহসভাপতি সুজন বাবু, সহসভাপতি আবু বারেক পিয়েল, সাধারণ সম্পাদক দীপংকর রায় দীপু, সাংগঠনিক সম্পাদক রহমত মণ্ডল, তাকিবুল হাসান তপু, রিপন চন্দ্র সেন, পলাশ রায়, আশরাফুল আলম, মোমিন সাহেব, বিশ্বজিৎ রায় প্রমুখ।

 



সাতদিনের সেরা