kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

মির্জা ফখরুল বললেন

ছাত্রলীগ সন্ত্রাসী আচরণ করছে

নিজস্ব প্রতিবেদক   

২৮ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলাকে ‘সন্ত্রাসী’ আচরণ আখ্যা দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি অভিযোগ করেন, এটি আওয়ামী লীগের আসল চেহারা। আওয়ামী লীগ একটা সন্ত্রাসী দল। তাদের জন্মের পর থেকে তারা সন্ত্রাসী কাজ করছে।

বিজ্ঞাপন

গতকাল জাতীয় প্রেস ক্লাবে ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) উদ্যোগে ‘নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও ভোটের অধিকার প্রতিষ্ঠা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মতো নেতাকে তারা পিটিয়ে রূপমহল হল থেকে বের করে দিয়েছিল। আওয়ামী লীগে তিনি থাকতে পারেননি, সন্ত্রাসীদের কাছে এই মহান নেতা টিকতে পারেননি।

বিএনপি মহাসচিব বলেন, সরকার পতনের লক্ষ্যে বিরোধী রাজনৈতিক দলের ঐক্যেই ভবিষ্যতে ‘বৃহত্তর গণ-আন্দোলন’ হবে। সবাইকে যার যার অবস্থান থেকে লড়াই করতে হবে। রাজনীতিকে উদ্ধার করতে হবে।

এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে ও মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফার সঞ্চালনায় আলোচনাসভায় জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার প্রমুখ বক্তব্য দেন।



সাতদিনের সেরা