kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

ফ্রান্সে সন্ত্রাসী হামলায় বাংলাদেশি নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২৭ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফ্রান্সের রাজধানী প্যারিসে সন্ত্রাসীদের হাতে খুন হয়েছেন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার প্রবাসী বাংলাদেশি সোহেল রানা। গত শনিবার (২১ মে) ভোরে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন তিনি। বুধবার বাংলাদেশ সময় সকাল ১১টায় হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় প্যারিসপ্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

নিহত সোহেল রানা (৪৩) সিরাজদিখানের লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি স্ত্রী ও তিন বছরের শিশুসন্তান নিয়ে প্যারিসে বাস করছিলেন। চার ভাইয়ের মধ্যে সোহেল দ্বিতীয়।

সোহেলের বাবা আজিজুল হক জানান, সোহেল প্যারিসের একটি রেস্তোরাঁয় রাতের বেলা কাজ করতেন। মালিকসহ সবাই তাঁকে খুব ভালোবাসতেন। প্রতিদিনের মতো গত শনিবার ভোর ৫টার দিকে রেস্তোরাঁয় কাজ শেষ করে সবাই বাসার উদ্দেশে বের হয়ে যান। সোহেল সব কিছু গোছগাছ করে ১০ মিনিট পর বাড়ির উদ্দেশে রওনা দেন। এ সময় রেস্তোরাঁর কাছের একটি গলিতে চার সন্ত্রাসী সোহেলকে মারধর করে ফেলে রেখে পালিয়ে যায়। সন্ত্রাসীরা তাঁর মাথায় জোরালো আঘাত করে। খবর পেয়ে পুলিশ এসে তাঁকে হাসপাতালে নিয়ে যায়। তাঁর মৃত্যুর ঘটনায় রেস্তোরাঁর মালিক বাদী হয়ে ফ্রান্সের একটি থানায় মামলা করেছেন।

 

 

 



সাতদিনের সেরা