kalerkantho

রবিবার । ৩ জুলাই ২০২২ । ১৯ আষাঢ় ১৪২৯ । ৩ জিলহজ ১৪৪৩

সেই কলেজছাত্রী নিরাপত্তাহীনতায়

টাঙ্গাইল প্রতিনিধি   

২৭ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইলের বাসাইল উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনজুর হোসেনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগকারী কলেজছাত্রী তাঁর ওপর যেকোনো সময় হামলার আশঙ্কা করছেন। মনজুর হোসেন এলাকার মাদকাসক্ত লোকজনের সঙ্গে হাত মিলিয়ে কলেজছাত্রীকে মানসিকভাবে হয়রানি করছেন এবং হুমকি দিচ্ছেন। গত বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ওই কলেজছাত্রী।

লিখিত বক্তব্যে কলেজছাত্রী বলেন, তিনি মনজুরের বিরুদ্ধে অভিযোগ দেওয়ার পর মনজুর ঢাকায় তাঁর (ছাত্রী) নামে পর্নোগ্রাফি অ্যাক্টে একটি মামলা করেছেন।

বিজ্ঞাপন

মামলাটি সিআইডি তদন্ত করছে। মামলায় দ্বিতীয় সাক্ষী করা হয়েছে কলেজছাত্রীর গ্রামের এক ব্যক্তিকে। যাঁর বিরুদ্ধে স্থানীয় থানায় মাদক, চুরি, ডাকাতি, হত্যা ও ধর্ষণের মামলা রয়েছে।

কলেজছাত্রী আরো বলেন, মনজুর তাঁর প্রভাব খাটিয়ে দিনের পর দিন ছবি এডিট করে ভুয়া ভিডিও তাঁর (ছাত্রী) কাছে পাঠাচ্ছেন এবং এলাকায় ছড়িয়ে দিচ্ছেন। তা ছাড়া নামসর্বস্ব কিছু অনলাইন পত্রিকায় ভুয়া সংবাদ পরিবেশন করিয়ে কলেজছাত্রীকে সামাজিকভাবে হেয় করছেন। এ থেকে রক্ষা পেতে এবং তাঁর বিরুদ্ধে করা হয়রানিমূলক মামলার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়ে কলেজছাত্রী প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সবার মানবিক দৃষ্টি আশা করছেন।

এ বিষয়ে মনজুর হোসেন বলেন, ‘ওই মেয়ের বিষয়ে আমি কারো সঙ্গে কোনো প্রকার কথা বলিনি। ওই ছাত্রী আমার বিরুদ্ধে আদালতে মামলা করতে ব্যর্থ হয়ে এসব অভিযোগ করছেন। ’



সাতদিনের সেরা