kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

পদ্মা সেতু নিয়ে ভিডিও বানিয়ে অপপ্রচারের অভিযোগে গ্রেপ্তার ১

শরীয়তপুর প্রতিনিধি   

২৬ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পদ্মা সেতু নিয়ে ভিডিও বানিয়ে অপপ্রচার চালানোর অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার গ্রেপ্তার হওয়া হেলাল উদ্দিন ঢালী (২৩) পদ্মা সেতুর নদীশাসন প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিক ও শরীয়তপুরের জাজিরা উপজেলার বিকেনগর পূর্ব কাজীকান্দি গ্রামের সিরাজ ঢালীর ছেলে।

হেলালের বিরুদ্ধে মঙ্গলবার জাজিরা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন থানার উপপরিদর্শক জসিম উদ্দিন। সন্ধ্যায় তাঁকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন

জাজিরা থানায় এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে সেতুর নিরাপত্তায় নিয়োজিত শেখ রাসেল সেনানিবাসের সেনা সদস্যরা জাজিরার পশ্চিম নাওডোবা এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় তাঁরা দেখতে পান, সেতুর ৪২ নন্বর পিলারের কাছে হেলাল উদ্দিন টিকটক ভিডিও বানাচ্ছেন। তখন সেনা সদস্যরা তাঁকে আটক করেন। তাঁর কাছ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ফোনে পদ্মা সেতু নিয়ে নানা নেতিবাচক প্রচারণার টিকটক ভিডিও পাওয়া যায়। সেনা সদস্যরা তখন তাঁকে জাজিরায় নিয়ে যান। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসা দিয়ে তাঁকে জাজিরা থানায় হস্তান্তর করা হয়।



সাতদিনের সেরা