kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

‘পদ্মা সেতু নির্মাণ ব্যয়ের হিসাব চায় জনগণ’

নিজস্ব প্রতিবেদক   

২৪ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘পদ্মা সেতু নির্মাণ ব্যয়ের হিসাব চায় জনগণ’

মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘পদ্মা সেতু নির্মাণে জনগণ থেকে কত টাকা নেওয়া হয়েছে, সেই টাকার কত নির্মাণে ব্যয় হয়েছে আর কত দুর্নীতি হয়েছে, এ হিসাব জনগণ জানতে চায়। ’ পদ্মা সেতু নির্মাণের কারণে ঋণ শোধ করার জন্য ভবিষ্যৎ প্রজন্মকে কত টাকা গুনতে হবে, সেই প্রশ্ন করেন মির্জা ফখরুল।

গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর বিএনপি উত্তর-দক্ষিণের যৌথ উদ্যোগে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কটূক্তির প্রতিবাদে এই বিক্ষোভ-সমাবেশ হয়।

বিজ্ঞাপন

মির্জা ফখরুল বলেন, ‘প্রধানমন্ত্রী নার্ভাস হয়ে পড়েছেন। তাই খালেদা জিয়ার বিরুদ্ধে কটূক্তি করেছেন। প্রধানমন্ত্রীর ক্ষমতা শেষ হয়ে যাচ্ছে। খালেদা জিয়াকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী কিভাবে এ ধরনের দায়িত্বজ্ঞানহীন ও সন্ত্রাসী বক্তব্য দেন?’ এ বক্তব্যের জন্য প্রধানমন্ত্রীকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

বিএনপি মহাসচিব জানান, দলের চেয়ারপারসন খালেদা জিয়া আবার অসুস্থ হয়ে পড়েছেন। তিনি খুবই অসুস্থ। উন্নত চিকিৎসার সুযোগ না পেলে তাঁর জীবন হুমকির মুখে পড়বে।

মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং দক্ষিণের সদস্যসচিব রফিকুল আলম মজনু ও উত্তরের সদস্যসচিব আমিনুল হকের পরিচালনায় সমাবেশে বিএনপি নেতা আমানউল্লাহ আমান, জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন প্রমুখ বক্তব্য দেন।



সাতদিনের সেরা