kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

পুলিশের কবজি বিচ্ছিন্ন

মূল আসামি সন্ত্রাসী কবির র‌্যাবের হাতে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২০ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের লোহাগাড়ায় আসামি ধরতে গিয়ে দায়ের কোপে পুলিশ কনস্টেবল মো. জনি খানের (২৮)  হাতের কবজি বিছিন্ন করা মূল আসামি সন্ত্রাসী কবির আহমদ র‌্যাবের অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় সহযোগীসহ গ্রেপ্তার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামের লোহাগাড়ার পাহাড়ি এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গতকাল রাতে র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেন।

গত রবিবার একটি নিয়মিত মামলাসহ বিভিন্ন মামলার পলাতক আসামি ও পদুয়া ইউনিয়নের আধারমানিকের লালারখিল এলাকার মৃত আলী হোসেনের ছেলে কবির আহমদ বাড়িতে অবস্থান করছেন এমন সংবাদ পায় পুলিশ।

বিজ্ঞাপন

এর পর লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্ত, এএসআই মজিবুর রহমান, কনস্টেবল মো. জনি খান ও শাহাদাত হোসেন মামলার বাদী আবুল হোসেনকে সঙ্গে নিয়ে আসামির বাড়িতে অভিযানে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে কবির দা হাতে নিয়ে বাড়ির উঠানে দাঁড়িয়ে থাকেন। কনস্টেবল জনি ও শাহাদাত তাঁকে গ্রেপ্তারের চেষ্টা করলে কবির পুলিশ ও মামলার বাদীকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। দায়ের কোপে জনির বাঁ হাতের কবজি সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ ছাড়া কনস্টেবল শাহাদাত হোসেন এবং মামলার বাদী আবুল হোসেন কালুও আহত হন।

পরে পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।



সাতদিনের সেরা