kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

গাজীপুর জেলা আওয়ামী লীগ

মোজাম্মেল হক সভাপতি, সবুজ সম্পাদক পদে পুনর্নির্বাচিত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি নতুন জেলা কমিটির নাম ঘোষণা করেন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২০ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সভাপতি এবং মো. ইকবাল হোসেন সবুজ সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার গাজীপুরের ভাওয়াল রাজবাড়ি মাঠে সম্মেলন হয়। এতে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালি যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় ষড়যন্ত্র, হুমকি ও অপপ্রচার মোকাবেলা করে আওয়ামী লীগ আগামী নির্বাচনেও বিজয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

পাশাপাশি আগামী জাতীয় নির্বাচন ও সম্মেলন সামনে রেখে দলের সব অভ্যন্তরীণ কোন্দল মিটিয়ে দলকে আরো সুসংগঠিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘সামনে ভোট, বিএনপির মাথা খারাপ হয়ে যাচ্ছে। তারা অপপ্রচার করছে। হুমকি দিয়ে উন্নয়ন থামিয়ে রাখা যাবে না। ’ তিনি আরো বলেন, ‘গাজীপুরে যেসব উন্নয়নকাজ অসমাপ্ত রয়েছে, সেগুলোর মধ্যে চলমান কাজগুলো অচিরেই সমাপ্ত হবে। গাজীপুরের প্রতি নেত্রীর বিশেষ একটা টান রয়েছে। তিনি কাজ দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন। ’ 

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি নতুন জেলা কমিটির নাম ঘোষণা করেন। আ ক ম মোজাম্মেল হক এমপি ২০০৩ সালের কাউন্সিলের মাধ্যমে প্রথম জেলা কমিটির সভাপতি নির্বাচিত হন। পরবর্তী সময়ে ২০১৬ সালে তাঁকে আবার সভাপতি এবং ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক করে কেন্দ্র থেকে জেলা কমিটি ঘোষণা করা হয়েছিল।  



সাতদিনের সেরা