kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

প্রধানমন্ত্রীর মন্তব্য খালেদা জিয়াকে হত্যার হুমকির শামিল

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও ও সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২০ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সেতু থেকে ফেলে দেওয়া—প্রধানমন্ত্রীর এমন মন্তব্য স্বাভাবিক বিষয় হতে পারে না। এমন বক্তব্য যুক্তিযুক্ত নয়। এমন উক্তি সাবেক প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির শামিল। বিএনপি প্রধানমন্ত্রীর এমন মন্তব্যে ক্ষুব্ধ ও নিন্দা জানায়; এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকার আহ্বান জানায়।

বিজ্ঞাপন

অন্যথায় আইনগত বিষয়ে ভাবা হবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে শ্রমিক দল জেলা শাখার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সভায় এসব কথা বলেন মির্জা ফখরুল। এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্ষমা চেয়ে বিএনপি পদ্মা সেতু ব্যবহার করতে পারবে—তথ্যমন্ত্রীর এমন মন্তব্যের জবাবে মির্জা ফখরুল বলেন, পদ্মা সেতু কারো বাবার টাকায় তৈরি হয়নি; বাংলাদেশের মানুষের করের টাকায় তৈরি।

মহাসচিব আরো বলেন, নির্বাচনের প্রস্তুতির বিষয়ে বিএনপি এখন চিন্তা করছে না, নির্বাচন কিভাবে হবে সে চিন্তাই করছে। অর্থাৎ এই সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

সরকারের সহযোগিতায় লুটপাট হচ্ছে

এর আগে দুপুরে নীলফামারীর সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখা আয়োজিত এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশ লুটপাটের জায়গায় পরিণত হয়েছে। সরকারের সহযোগিতায় টাকা লুটপাট করে বিদেশে পাচার করা হচ্ছে। আওয়ামী লীগের শাসনামলে কয়েক দফা বিদ্যুতের দাম বাড়ানো হয়। আবার বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বৃদ্ধির প্রস্তাব দেওয়া হয়েছে। তাদের কারণে দেশের অর্থনীতি ধ্বংসের পথে।



সাতদিনের সেরা