kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

স্ত্রীর জন্য ওষুধ নিয়ে আর ফেরেননি বীর মুক্তিযোদ্ধা

পাঁচ জেলায় সড়কে প্রাণ গেছে আরো ছয়জনের

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



রাজধানীর মিরপুর সড়কের শ্যামলী কলেজ গেট এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী (৮০) মারা গেছেন। গত সোমবার দিবাগত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে সোমবার দুপুরে স্ত্রীর জন্য ওষুধ কিনে হাসপাতালে ফেরার সময় সড়ক দুর্ঘটনার শিকার হন বলে জানান নায়েব আলীর ছেলে মো. শাকিল। নিহত মুক্তিযোদ্ধা নায়েব আলীর বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার কচুর গ্রামে।

বিজ্ঞাপন

পরিবার নিয়ে থাকতেন মহাখালী মুক্তিযোদ্ধা কোয়ার্টারে। তিনি পাঁচ ছেলে ও চার মেয়ের জনক ছিলেন।

এদিকে রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় লোকমান হোসাইন শরিফ (৪৫) নামের এক স্কুটিচালক নিহত হয়েছেন। পুলিশ বাসটি আটক করতে পারলেও পালিয়ে গেছেন বাসচালক। গতকাল মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে উত্তরা পূর্ব থানা এলাকার জসীমউদ্দীন রোডের পুলিশ বক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত লোকমান হোসাইন শরিফ বেঙ্গল এনএফকে টেক্সটাইল লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের উপব্যবস্থাপক ছিলেন। তিনি চাঁদপুরের গোবিন্দিয়া গ্রামের মোহাম্মদ উল্লাহর ছেলে।

এ ছাড়া হবিগঞ্জ, জয়পুরহাট, নাটোর, সাতক্ষীরা ও নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে আরো ছয়জন। গত সোমবার রাত থেকে গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

হবিগঞ্জের নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের রোকনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নবীগঞ্জের রোকনপুর গ্রামের জহুর আলীর ছেলে অটোরিকশাচালক আরশ আলী (৩৫) ও যাত্রী একই গ্রামের মৃত গোলাপ আলীর স্ত্রী নুরাইয়া (৪০)।

এদিকে জয়পুরহাট-ধামইরহাট সড়কে জয়পুরহাট সদর উপজেলার বোর্ডঘর এলাকায় গত সোমবার রাতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী জয় হোসেন (২০) নামের এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছেন। তাঁর বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলার ফাঁসিপাড়া গ্রামে। নাটোরের বড়াইগ্রামে গতকাল ভোরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে লিটন দফাদার (৪২) নামের এক ট্রাকচালক নিহত হয়েছেন। তিনি যশোরের দেওগাছি এলাকার আব্দুল মালেক দফাদারের ছেলে।

সাতক্ষীরার তালায় ছাগলের সঙ্গে মোটরসাইকেল দুর্ঘটনায় মতিয়ার রহমান মোড়ল (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার খলিলনগর ইউনিয়নের মাছিয়াড়া গ্রামের আয়েজউদ্দীন মোড়লের ছেলে। গতকাল মাছিয়াড়া গ্রামের খেজুরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ছাড়া নীলফামারী সদরের নীলফামারী-ডোমার সড়কে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন এর আরোহী মাহমুদুল হক (১৯)।



সাতদিনের সেরা