kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

নতুন আঙ্গিকে বিআরবি হাসপাতালের কনসালটেশন চেম্বার

১৬ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নতুন আঙ্গিকে বিআরবি হাসপাতালের কনসালটেশন চেম্বার

রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেডে বহির্বিভাগের রোগীদের সেবায় সম্পূর্ণ নতুন আঙ্গিকে মনোরম পরিবেশে কনসালটেশন চেম্বারের উদ্বোধন করা হয়েছে।

রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেডে বহির্বিভাগের রোগীদের সেবায় সম্পূর্ণ নতুন আঙ্গিকে মনোরম পরিবেশে কনসালটেশন চেম্বারের উদ্বোধন করা হয়েছে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এ উদ্বোধন করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. পারভেজ রহমান এবং এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বিআরবি হসপিটালস লিমিটেডের পরিচালক মো. শামসুর রহমান।  

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআরবি গ্রুপের পরিচালক মফিজুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিআরবি হাসপাতালের হেপাটোবিলিয়ারি প্যানক্রিয়াটিক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক মোহাম্মদ আলী, হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালট্যান্ট অধ্যাপক ডা. এম এ বাশার, কিডনি (নেফ্রোলজি) বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো. নিজামউদ্দিন চৌধুরী, ক্যান্সার (অনকোলজি) বিভাগের প্রধান অধ্যাপক ডা. মোফাজ্জল হোসেন (লে. কর্নেল অব.), অবস ও গাইনি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট অধ্যাপক ডা. গুলশান আরা ও ডা. কাজী ফয়েজা আক্তার।

বিজ্ঞাপন

এ সময় হাসপাতালের ডিএমএস ও সিইও (ভারপ্রাপ্ত) ডা. মো. মনসুর আলীসহ বিভিন্ন বিভাগের কনসালট্যান্ট, চিকিৎসক, নার্স, অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানসহ হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশে এই প্রথম বৃহৎ পরিসরে, মনোরম পরিবেশে বহির্বিভাগের রোগীদের সেবায় বিআরবি হসপিটালস সম্পূর্ণ নতুন আঙ্গিকে আধুনিক সুযোগ-সুবিধাসংবলিত বিশ্বমানের বহির্বিভাগ চালু করায় রোগীরা চিকিৎসাসেবা নিতে এসে স্বাচ্ছন্দ্যবোধ করবে এবং উন্নত বিশ্বের সমমানের সেবা পাবে বলে আশা করে হাসপাতাল কর্তৃপক্ষ। সংবাদ বিজ্ঞপ্তি



সাতদিনের সেরা