kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

রামগড়ে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

ময়মনসিংহ ও নওগাঁয় মামলা

প্রিয় দেশ ডেস্ক   

১৫ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খাগড়াছড়ির রামগড়ে শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। পৃথক ঘটনায় খাগড়াছড়িতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মো. সোহেল মিয়া নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকালে খাগড়াছড়ি সদর থানায় ধর্ষণের দায়ে দুজনের নাম উল্লেখ করে মামলার পর এক আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদ হাসান।

বিজ্ঞাপন

এদিকে রামগড়ের প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক বেলায়েত হোসেনের (৪২) বিরুদ্ধে মামলা করেছে ভুক্তভোগী ছাত্রীর পরিবার। গত বৃহস্পতিবার বিকেলে বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরদিন শুক্রবার রাতে ভুক্তভোগীর পরিবার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ করে।

নওগাঁ : মহাদেবপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন মামলার বাদী ও তাঁর পরিবার। মামলা দায়ের করার তিন সপ্তাহ পার হতে চললেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার বা কোনো পদক্ষেপ না নেওয়ায় আসামিরা আরো বেপরোয়া হয়ে মামলা উঠিয়ে নিতে হুমকি দিচ্ছে। এতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বাদীর পরিবার।

ময়মনসিংহ : ফুলবাড়িয়ায় শিশু ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার দেড় মাস অতিবাহিত হলেও অভিযুক্ত আসামি রাজিবকে (২০) গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এদিকে মামলা আপসের জন্য বাদীকে আসামিপক্ষের লোকজন স্থানীয় প্রভাবশালীদের দিয়ে চাপ সৃষ্টি করছে। হুমকি দিচ্ছে মামলা আপস না হলে গ্রাম ছাড়া করার। প্রভাবশালীদের চাপে মামলার বাদীকে পালিয়ে থাকতে হচ্ছে।

 



সাতদিনের সেরা