kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

বিএনপি নেতার ওপর হামলা

যুবদল নেতাদের গ্রেপ্তারে ক্ষোভ

খুলনা অফিস   

১৫ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খালিশপুর থানা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট ফজলে হালিম লিটনের ওপর হামলার ঘটনা ভিন্ন খাতে নিতে পুলিশ যুবদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে বলে নগর নেতারা অভিযোগ করেছেন। গত রবিবার (৮ মে) রাতে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তদের হামলায় আহত হন ফজলে হালিম। এই ঘটনায় পুলিশ খালিশপুর থানা যুবদল নেতা নাজমুল হোসেন বাবু ও আরিফুর রহমান আরিফকে শুক্রবার রাতে গ্রেপ্তার করে। গতকাল শনিবার দুপুর ১২টায় নগরীর কেডি ঘোষ রোডের বিএনপি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে নগর নেতারা এ অভিযোগ করেন।

বিজ্ঞাপন

এতে বক্তব্য দেন নগর আহ্বায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা।

নগর নেতারা বলেন, ফজলে হালিম লিটন বিএনপির দীর্ঘদিনের পরীক্ষিত নেতা। তাঁর ওপর ন্যক্কারজনক হামলার ঘটনায় মহানগর বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন। কিন্তু প্রকৃত দোষীদের গ্রেপ্তার না করে উল্টো বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের হয়রানি করছে পুলিশ। ফজলে হালিম অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন। কিন্তু পুলিশ ‘উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে’ চাপিয়ে দলের নেতাকর্মীদের হয়রানি করছে। তাঁরা লিটনের ওপর হামলার সঙ্গে জড়িত প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার ও যুবদলের দুই নেতার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্যসচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্যসচিব মনিরুল হাসান বাপ্পি, স ম আব্দুর রহমান, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল প্রমুখ।



সাতদিনের সেরা