kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

ডাকাত সন্দেহে গ্রেপ্তার ৯

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৪ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাগমারা বাজার এলাকা থেকে আন্ত জেলা ডাকাতচক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ৪০৫টি টেঁটা, সাতটি ককটেল, দুটি রামদা, ১৬টি ছুরি, দুটি শাবল, একটি চায়নিজ কুড়াল, একটি তালা কাটার যন্ত্র, দুটি তরবারি এবং ১০টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়। গতকাল শুক্রবার সিদ্ধিরগঞ্জের আদমজীতে র‌্যাব-১১-এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন মো. সবুজ (২৮), মো. সাখাওয়াত হোসেন রনি (২৪), মো. সোহেল ওরফে ইসমাইল (৩০), আবুল কাশেম (৩৩), মিজান (২২), মো. ওমর ফারুক (২৫), মো. সোহেল (২৮), মো. রবিউল শেখ (২৪) ও মো. জাহাঙ্গীর সিকদার (৩৮)।

বিজ্ঞাপন

র‌্যাব-১১-এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা জানান, আসামিরা দীর্ঘদিন ধরে আড়াইহাজার থানা এলাকার বিভিন্ন প্রবাসী, ব্যবসায়ী ও আর্থিকভাবে সচ্ছল পরিবারকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি করে আসছিলেন। ডাকাতচক্রটি গত ৬ এপ্রিল এবং ২৪ এপ্রিল আড়াইহাজারের মেঘনা তীরবর্তী বিশনন্দি ও ঢাকা-সিলেট মহাসড়কসংলগ্ন বান্টি এলাকায় সংঘটিত ডাকাতির সঙ্গে জড়িত ছিল।  তাদের বিরুদ্ধে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে।



সাতদিনের সেরা