kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

ওয়াজ মাহফিলের মাঠে ছুরিকাঘাতে যুবক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি   

৪ মার্চ, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহে মাদরাসার ওয়াজ মাহফিলের মাঠে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই ভাই। তাঁরা নিহতের বন্ধু। গত বুধবার রাতে সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত হুসাইন (২০) ঝিনাইদহ পৌর এলাকার ইসলামপাড়ার মনিরুল ইসলামের ছেলে। আহতরা হলেন একই এলাকার জুলফিককার ও ফিরোজ হোসেন। ফিরোজ জানান, তিনি, জুলফিককার ও হুসাইন ঝিনাইদহ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পাস করেছেন।

আহত ফিরোজ ও স্থানীয়রা জানান, হুসাইন, ফিরোজ ও জুলফিককার রাত সাড়ে ৯টার দিকে ওয়াজ মাহফিলের মাঠে ঘুরছিলেন। এ সময় গায়ে ধাক্কা লাগা নিয়ে ফল বিক্রেতা যুবক জিহাদের সঙ্গে তাঁদের বাগবিতণ্ডা হচ্ছিল। এক পর্যায়ে জিহাদ এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হুসাইন, ফিরোজ ও জুলফিককাকে গুরুতর আহত করেন। তাঁদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হুসাইন ও জুলফিককারকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সকালে হুসাইনের মৃত্যু হয়। জুলফিককারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ঝিনাইদহ সদর থানার উপপরিদর্শক (এসআই) এমদাদ জানান, ছুরিকাঘাতে হুসাইন নামের এক যুবক মারা গেছেন। জুলফিককার ও ফিরোজ হাসপাতালে চিকিৎসাধীন। কী কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



সাতদিনের সেরা