kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

শোক

শেরপুর প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

তালাপতুফ

শেরপুর সরকারি কলেজের সাবেক জিএস, বাংলাদেশ বেতারের শেরপুর শহর প্রতিনিধি ও বীর মুক্তিযোদ্ধা এ বি এস এম তালাপতুফ হোসেন মঞ্জু (৭০) আর নেই। গতকাল বৃহস্পতিবার সকালে বার্ধক্যজনিত রোগে শহরের সজবরখিলা এলাকার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তালাপতুফ হোসেন মঞ্জুর মৃত্যুর খবরে সহযোদ্ধা ও সহকর্মীরা তাঁর বাড়িতে ছুটে যান। মঞ্জু স্ত্রী ও দুই ছেলে-মেয়ে রেখে গেছেন।

বিজ্ঞাপন

শেরপুর প্রতিনিধি

মুক্তিযোদ্ধা বজলুল কাদের

নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম বজলুল কাদের শাহজাহান (৮২) আর নেই। গত বুধবার রাতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল দুপুরে নেত্রকোনার মদনপুর শাহ্্ সুলতান উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জানাজা শেষে লক্ষ্মীগঞ্জ ইউনিয়নের বাইরধার গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। জানাজায় মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিএনপির নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। নেত্রকোনা সংবাদদাতা



সাতদিনের সেরা