kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

শিশু রাকিবের মৃত্যু

আজমেরী গ্লোরীর সেই দুই চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

২৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গত ২০ জানুয়ারি রাজধানীর মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের পাল্লাপাল্লির মাঝখানে পড়ে মারা যায় মাস্ক বিক্রেতা রাকিবুল হাসান নামের এক শিশু। বাস দুটির দুই চালককে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন এবং মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গতকাল বুধবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, দুর্ঘটনার পর দুই চালক বাস রেখে পালিয়ে যান।

বিজ্ঞাপন

ওই ঘটনায় নিহত রাকিবের পরিবার রমনা মডেল থানায় একটি মামলা করে। র‌্যাব-৩-এর একটি দল মঙ্গলবার গভীর রাতে পল্টন এলাকা এবং মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর এলাকা থেকে দুই বাসের চালক মনির হোসেন (২৭) ও ইমরানকে (৩৪) গ্রেপ্তার করে।

তিনি বলেন, গ্রেপ্তার মনির মূলত হেলপার। ২০ জানুয়ারি বিকেল ৪টার দিকে আজমেরী গ্লোরী পরিবহনের একটি বাস সদরঘাট থেকে গাজীপুর চন্দ্রার উদ্দেশে চালাতে থাকেন চালক সুমন। গুলিস্তান পৌঁছে গাড়িটি হেলপার মনিরের দায়িত্বে দিলে তিনি চালিয়ে মগবাজার মোড়ে এসে পাল্লাপাল্লি করতে গিয়ে শিশু রাকিবের প্রাণ কেড়ে নেন।



সাতদিনের সেরা