kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

দুই এসআইয়ের মৃত্যু

গাড়ি খাদে ফেলা সেই আসামি গ্রেপ্তার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় প্রাইভেট কার খাদে ফেলে দুই উপপরিদর্শককে (এসআই) ‘হত্যার’ ঘটনার ৯ দিন পর আসামি আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। গতকাল কক্সবাজারের চকরিয়া উপজেলা থেকে তাঁকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, গতকাল সাত দিনের রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠিয়েছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

এর আগে গত ২০ জানুয়ারি আসামিকে দ্রুত গ্রেপ্তার করতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে প্রধান করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার খ-অঞ্চলের ওসি এস এম শাহরিয়ার হাসান ও নারায়ণগঞ্জ ডিএসবি ডিআইও-২ মো. হুমায়ুন কবির খানকে সদস্য করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। ওই কমিটি গঠনের ছয় দিন পর আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় জেলা পুলিশ।

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি আসামি আলমগীর হোসেনকে গাড়ি এবং ৪২ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। পরে আসামিকে নিয়ে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং শেষে সোনারগাঁ থানায় ফেরার পথে দত্তপাড়া এলাকায় সন্ধ্যা পৌনে ৭টার দিকে পৌঁছলে গাড়ি থেকে কৌশলে লাফিয়ে পড়ে গাড়ি খাদে ফেলে আলমগীর পালিয়ে যান। এতে ঘটনাস্থলে এসআই কাজী সালেহ আহম্মেদ ও এস এম শরীফুল ইসলাম নিহত এবং এএসআই রফিকুল ইসলাম আহত হন।



সাতদিনের সেরা