kalerkantho

শুক্রবার ।  ২০ মে ২০২২ । ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৮ শাওয়াল ১৪৪৩  

তিনজন নিহত হওয়ার পর বসল গেট

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



তিনজন নিহত হওয়ার পর বসল গেট

লেভেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যুর ঘটনার পর গতকাল চাঁপাইনবাবগঞ্জ শহরের আলীনগর হাজির মোড়ে বসানো হয় গেট। ছবি : কালের কণ্ঠ

চাঁপাইনবাবগঞ্জ শহরের আলীনগর হাজির মোড় এলাকায় লেভেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নছিমনের চালকসহ তিনজন মারা যাওয়ার পরদিন বসানো হলো গেট। জেলা প্রশাসক পৌর মেয়রের সঙ্গে কথা বলার পর গতকাল মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পক্ষ থেকে গেট বসানো হয়।

সাময়িকভাবে ট্রেন চলাচলের সময়গুলোতে পৌর নিরাপত্তাকর্মীরাই গেট তদারকি করবেন বলে জানা গেছে। পৌর এলাকার আরো কয়েকটি স্থানে সংশ্লিষ্ট কাউন্সিলরের তত্ত্বাবধানে গেট নির্মাণ করা হবে বলে জানিয়েছেন পৌর সচিব মামুনুর রশিদ।

বিজ্ঞাপন

গত সোমবার ওই লেভেলক্রসিংয়ে নছিমন আটকে গেলে ট্রেনের ধাক্কায় চালকসহ তিনজন নিহত হয়। এ ঘটনায় রেলওয়ে ও জেলা প্রশাসনের করা দুটি তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার শহিদুল আলম জানান, পশ্চিমাঞ্চল রেলওয়ের সাত সদস্যের একটি তদন্ত কমিটি গঠনের কথা তিনি জেনেছেন। ওই দলে রেলওয়ের বিভিন্ন সেকশনের চার কর্মকর্তা রয়েছেন। আজ বুধবার তাঁদের চাঁপাইনবাবগঞ্জে আসার কথা রয়েছে। তবে রেলওয়ের চিফ ইঞ্জিনিয়ারের দপ্তর থেকে আসা একটি দল গতকাল ঘটনাস্থল পরিদর্শন করেছে।



সাতদিনের সেরা