kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ

আটক ৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের শ্রীনগরে গত রবিবার দুই পক্ষের মধ্যে তিন দফা সংঘর্ষ হয়েছে। এতে ১০ জন আহত হয়। সংঘর্ষকালে একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পুলিশ চারজনকে আটক করেছে।

বিজ্ঞাপন

রবিবার বিকেলে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের আলামিন এলাকায় ওই দুই পক্ষের মধ্যে প্রথমে দুই দফা সংঘর্ষ হয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে, কিন্তু দুই পক্ষের লোকজন থানায় অভিযোগ করতে গিয়ে থানার সামনে আরেক দফা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয় লোকজন জানায়, সদ্য ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের নির্বাচনে জয়ী প্রার্থী নুরুল আমিন মোড়ল ও তাঁর লোকজন নির্বাচনে পরাজিত প্রার্থী সামাদ মেম্বারের লোকজনকে উদ্দেশ করে অনবরত ফেসবুকে স্ট্যাটাস প্রদান করে আসছিল। একে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

সূত্র জানায়, রবিবার সন্ধ্যায় নুরুল আমিন মেম্বার আলোর দিশারী ক্লাবের সামনে তাঁর লোকজন নিয়ে সামাদ মেম্বার গ্রুপের লোকজনের ওপর হামলা চালান। এ সময় স্থানীয়দের হস্তক্ষেপে দুই গ্রুপ স্থান ত্যাগ করে। এর ১৫ মিনিট পরে নুরুল আমিন তাঁর লোকজন নিয়ে আলামিন বাজারে আবার সামাদ মেম্বারের লোকজনের ওপর হামলা চালান।



সাতদিনের সেরা