kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

থানায় পাল্টাপাল্টি অভিযোগ

সোনারগাঁয় কিশোরীকে উত্ত্যক্তের অভিযোগে তরুণকে মারধর

ওই তরুণের লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, আসামিরা পূর্ব শত্রুতার জের ধরে তাঁদের (বাদী) বাড়িঘর ভাঙচুর করে নগদ টাকাসহ ঘরের মালপত্র লুট করে নিয়ে যান

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নুনেরটেক এলাকায় গত শনিবার রাতে এক কিশোরীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক তরুণ ও তাঁর বন্ধুকে স্থানীয়রা মারধর করেছে। ওই তরুণকে ছাড়াতে গেলে তাঁর মা-বোন ও ভাইকেও মারধর করা হয়। এ ঘটনায় গতকাল রবিবার দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

মারধরের শিকার তরুণের পরিবার, ওই কিশোরীর খালু ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, কিশোরীকে এক বছর ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন ওই তরুণ।

বিজ্ঞাপন

এতে রাজি না হওয়ায় কিশোরীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন তরুণ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে যাওয়ার সময় কিশোরীকে উত্ত্যক্ত করেন ওই তরুণ। এতে বাধা দিলে তার খালুকে মারধর করেন তরুণ ও তাঁর এক বন্ধু। এক পর্যায়ে স্থানীয় লোকজন এসে তরুণ ও তাঁর বন্ধুকে গণধোলাই দেয়। দুজনকে আটকে রাখা হয়। খবর পেয়ে তরুণের মা, ভাই ও বোন তাঁকে ছাড়াতে সেখানে যান। এক পর্যায়ে তাঁদের তিনজনকেও মারধর করা হয়। তরুণের বোনের কোলে থাকা দেড় বছরের শিশুর মাথায়ও ঘুষি লাগে। এ ঘটনায় গতকাল সকালে সোনারগাঁ থানায় ১৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন ওই তরুণ। রাতে কিশোরীর খালুও লিখিত অভিযোগ দেন।

ওই তরুণের লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, আসামিরা পূর্ব শত্রুতার জের ধরে তাঁদের (বাদী) বাড়িঘর ভাঙচুর করে নগদ টাকাসহ ঘরের মালপত্র লুট করে নিয়ে যান। তাঁদের পরিবারের পাঁচজনকে পিটিয়ে আহত করা হয়।

এদিকে গতকাল বিকেল ৫টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদ এলাহী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না। গোলাম মুস্তাফা জানান, শিক্ষাপ্রতিষ্ঠানসংক্রান্ত বিষয়ে একটি পক্ষের মৌখিক অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ‘দুই পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। ’



সাতদিনের সেরা