kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

চাঁদপুরে দরপত্র ছিনতাই

ছাত্রলীগের আহ্বায়কের পদ থেকে আল আমিনকে অব্যাহতি

চাঁদপুর প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরের মতলব দক্ষিণে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কক্ষ থেকে টেন্ডার বাক্স ভেঙে দরপত্র ছিনতাই ঘটনার পর দুই দিন পার হলেও মূল হোতা জেলা পরিষদ সদস্য আল আমিন ফরাজীসহ পাঁচ আসামি এখনো গ্রেপ্তার হননি। পুলিশ বলছে, আসামিরা প্রতি মুহূর্তে স্থান পরিবর্তনের সঙ্গে সঙ্গে মুঠোফোনও বদল করছেন। তাঁদের গ্রেপ্তারে মতলব দক্ষিণ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

এদিকে আল আমিনকে গতকাল বুধবার দুপুরে উপজেলা ছাত্রলীগের আহ্বায়কের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কাজে জড়িত থাকায় সংগঠনের পদ থেকে আল আমিন ফরাজীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গত সোমবার দুপুরে জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আল আমিন দলবল নিয়ে ইউএনওর কক্ষ থেকে টেন্ডার বাক্স ভেঙে দরপত্র ছিনতাই করেন। ঘটনার সময় ইউএনও অফিসে ছিলেন না। এ ঘটনায় ওই দিনই মতলব দক্ষিণ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় দ্রুত বিচার আইনে মামলা করেন। মামলায় আল আমিন ফরাজীকে (৩৫) প্রধান আসামি করা হয়েছে। অন্য পাঁচ আসামি হচ্ছেন মহিউদ্দিন দেওয়ান (২৮), শরীফ পাটোয়ারী (৩৩), আফসার মির্জা (৩২), খোরশেদ আলম (৩০) ও মাহবুবুর রহমান (৩৪)। তাঁদের সবার বাড়ি মতলব পৌরসভায়।



সাতদিনের সেরা